| |

রাজশাহী ফেনসিডিল বোঝাই ট্রাকসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ 1:22 pm | August 15, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে ; বুধবার র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন কানসাট এলাকা হতে কতিপয় মাদক ব্যবসায়ী ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ফেনসিডিল অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা মেট্টো-ন ১৫-২১০৬ নম্বরযুক্ত ট্রাকে আমের মধ্যে বহন করে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য চাঁপাইনবাবগঞ্জ শহরের দিকে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত ফেনসিডিল বোঝাই ট্রাকসহ মাদক ব্যবসায়ীদেরকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের একটি আভিযানিক দল সরকারী গাড়ীযোগে চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন দারিয়াপুর ট্রাক স্ট্যান্ডের সামনে কৌশলে অবস্থান গ্রহণ করে। সকাল আনুমানিক সাড়ে ৭ টার উক্ত নম্বরের ট্রাক আসতে দেখে রাস্তার উপর প্রতিবন্ধকতা সৃষ্টি করে ট্রাকটি আটক করে এবং উপরোক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ১। মোঃ নুর নবী শেখ @ মামুন (৩৬), পিতা-মোঃ আকরাম শেখ, সাং-শিবপুর, থানা ও জেলা-গোপালগঞ্জ সদর এবং ২। মোঃ রিপন (১৯), পিতা-মোঃ সাইদুর রহমান @ ভগলু, সাং-মনাকষা নামোটোলা, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’দ্বয়কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তিমতে উক্ত ট্রাক তল্লাশী করে ট্রাকের ভিতরে আমের ক্যারেটের নীচে ১২ টি ক্যারেটে রক্ষিত সর্বমোট ২০৮৬ বোতল ভারতীয় তৈরী আমদানি নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করা হয় এবং ট্রাকসহ ট্রাকে রক্ষিত ১২৫ ক্যারেট আম যার ওজন অনুমান-৬০ মন জব্দ করা হয়। ধৃত আসামীদ্বয়ের নিকট হতে ০৪ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব প্রেস সূত্রে জানা যায়, উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবৎ ফেনসিডিল সহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য অবৈধভাবে চোরাইপথে সংগ্রহ করে ট্রাকে করে ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে পাচারের সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় জব্দকৃত ফেনসিডিল সমূহ বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ট্রাকে লোড করে ঘটনাস্থল হয়ে ঢাকায় নিয়ে যাচ্ছিল মর্মে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে।

তারা আরও জানায় যে, ইতোপূর্বে তারা একাধিকবার অত্র চাঁপাইনবাবগঞ্জ জেলা হতে ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিল সহ বিভিন্ন মাদকদ্রব্য পাচার করেছে এবং তারা একটি সংঘবন্ধ সক্রিয় চক্র হিসাবে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!