| | শনিবার, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব কর্তৃক ২ টি শ্যুটার গান, গুলি উদ্ধার গ্রেফতার-২

প্রকাশিতঃ ৭:১৮ অপরাহ্ণ | আগস্ট ১৪, ২০১৮

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : মঙ্গলবার র‌্যাব-৫, রাজশাহী এর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন সোনামসজিদ এলাকার পিরোজপুর মোড় হতে দুই জন অস্ত্র ব্যবসায়ী মোটর সাইকেলযোগে অবৈধ অস্ত্র নিয়ে বারেক বাজার হয়ে কানসাটের দিকে যাচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল তাৎক্ষণিকভাবে সরকারী গাড়ীযোগে কানসাট হয়ে বারেক বাজারের দিকে রওনা করে এবং রাত্রী আনুমানিক ০২ টা ৩০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন সোনাপুর বতকপাড়া গ্রামস্থ্য জনৈক মোঃ জাহাঙ্গীর আলম এর আম বাগানের সামনে পাঁকা রাস্তার উপর পৌছামাত্র বিপরীত দিক হতে একটি মোটর সাইকেলযোগে আসা দুইজন ব্যক্তি র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে মোটর সাইকেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টাকালে তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে উপরোক্ত ০২ জন শীর্ষ অস্ত্র ব্যবসায়ী ১। মোঃ জান্নাতুল (২১), পিতা-মোঃ এজাবুল হক, ২। মোঃ শহিদুল ইসলাম (২২), পিতা-মোঃ শাকিব আলী, উভয় সাং-বালিয়াদিঘী (পানামাপোর্ট), থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’দ্বয়কে তাদের হেফাজতে থাকা (১) শ্যুটার গান-০২ টি, (২) শ্যুটার গানের গুলি-০২ রাউন্ড, (৩) মোটর সাইকেল-০১ টি, (৪) টর্চ লাইট-০১ টি এবং (৫) মোবাইল ফোন-০১ টি সহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা রয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares