| | শনিবার, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

জাতির জনক বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে চিত্রাংকণ প্রতিযোগীতা

প্রকাশিতঃ ৭:০৯ অপরাহ্ণ | আগস্ট ১৪, ২০১৮

মোঃ আতিয়ার রহমান,খুলনা অফিস : খুলনা গতকাল মঙ্গলবার জাতির জনক বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মুক্ত বাংলা সংস্থা ক্লাবে ছোট ছোট বাচ্চাদের নিয়ে চিত্রাংকণ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ সময় বিভিন্ন স্কুল থেকে দুইশত এর অধীক ছোট ছোট বাচ্চারা জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে চিত্রাংকণ প্রতিযোগিতায় ছবি আঁকে।

মুক্ত বাংলা সংস্থা একটি ক্রীড়া ও সমাজ সেবামূলক অরাজনৈতিক সংগঠন। ১৯৮০ সালের ৩০ রায়পাড়া ক্রস রোড বাগমারা মোড়ে অবস্থিত, বিভিন্ন স্কুল কলেজ, মাদ্রাসাসহ এলাকার সামাজিক কাজে সহযোগিতা করে আসছে মুক্ত বাংলা সংস্থা । মুক্ত বাংলা সংস্থা ক্লাবের সভাপতি জেড.এ.মাহমুদ ডন এর সভাপতিত্বে এ আয়োজন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন খুলনা-২ আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব মিজানুর রহমান মিজান। তিনি দুপুর ৪টায় চিত্রাংকণ প্রতিযোগিতার শুভ উদ্ভোধন সূচনা করেন।

তিনি বলেন, এ সংগঠন মাদকমুক্ত একটি সেবামূলক অরাজনৈতিক সংগঠন। বিভিন্ন সময়ে এলাকার উন্নয়নমূলক কাজ করে আসছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস.এম. রফিকুল ইসলাম বাচ্চু যার সার্বিক সহযোগিতায় এই চিত্রাংকণ প্রতিযোগীতা অনুষ্ঠান ও ছোট ছোট বাচ্চাদের নিয়ে শিক্ষাদানের পাশাপাশি বিভিন্ন সময় বাচ্চাদের প্রশিক্ষণ দিয়ে আসছেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তিনিও ছোট ছোট বাচ্চাদের ভালবাসতেন। তারই ধারাবাহিকতায় মুক্ত বাংলা সংস্থা প্রতি বছরের ন্যায় এবারও জাতির জনক বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকীতে এই অনুষ্ঠানের আয়োজন করেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares