| | শনিবার, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

বাগাতিপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় জেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা বাবলু’র দাফন সম্পন্ন

প্রকাশিতঃ ১২:১২ পূর্বাহ্ণ | আগস্ট ১৪, ২০১৮

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি ; নাটোরের বাগাতিপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাহমুদুল হাসান ওরফে বাবলু মোল্লা (৬৫) এর দাফন সম্পন্ন হয়েছে। রোববার সকাল ১১টায় চকগোয়াশ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজা নামাজের পূর্বে সহকারী কমিশনার (ভূমি) মেরিনা সুলতানার নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে মুক্তিযোদ্ধা, দলীয় ও স্থানীয় সাংসদের পক্ষ থেকে কফিনে পুষ্পাঞ্জলি অর্পনের মধ্যদিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়। এসময় সংক্ষিপ্ত বক্তব্যে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম, বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সাজেদুর রহমান সাজ্জাদ, মরহুমের ভাই কৃষকলীগের সভাপতি মেহেদী হাসান দোলন, সাবেক যুবলীগ সাধারন সম্পাদক সাদেকুর রহমান প্রমুখ।

এছাড়াও জেলা পরিষদের প্রশাসক সাজেদুর রহমান খান, জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুর রউফ, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মাজেদুর রহমান চাঁদ, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আশরাফুল আলম খান ডাবলু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক আবুল হোসেন, সাধারন সম্পাদক সেকেন্দার রহমান, পৌর আওয়ামীলীগ সভাপতি আঃ হামিদ মিয়া, সাবেক এমপি শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহম্মেদ সাগরসহ জেলা-উপজেলা ও বিভিন্ন পর্যায়ের অসংখ্য আওয়ামীলীগ নেতা-কর্মী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার কয়েক হাজার মানুষ জানাজায় অংশগ্রহন করেন।

উল্লেখ্য, বাবলু মোল্লা শনিবার বিকাল সাড়ে ৬টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আঃ ওয়াহেদ মোল্লার ছেলে এবং চকতকিনগর গ্রামের বাসিন্দা। তিনি কিডনী ও ডায়াবেটিক রোগে ভুগছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও ভাই-বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares