| |

চাঁপাইনবাবগঞ্জের সত্রাজিতপুরে শিশুকে ট্রাকের ধাক্কা চালক আটক

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:56 pm | August 11, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের সত্রাজিতপুরে গরু ভর্তি ট্রাক একটি শিশুকে ধাক্কা মেরে দ্রুত গতিতে পালিয়ে যায়। পরবর্তিতে তাৎক্ষনিক এলাকাবাসী ঘাতক ট্রাকটিকে ধরার জন্য পিছে ধাওয়া করে। খবর পেয়ে দ্রুতগতিতে চলা ট্রাকটিকে থামতে সংকেত দেয় বারঘোরিয়া চত্বরে থাকা টাফিক পুলিশ।

সেখানেও ব্যারিকেট ভেঙ্গে ট্রাকসহ চালক দ্রুততার সহিত পুলিশ সদস্যকে ধাক্কা মেরে পালিয়ে যায়।পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম ও এটিএসআই মো. আলমগীর জানান, শনিবার বিকেলে একটি শিশুকে সত্রাজিতপুরে রাস্তায় একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২০৫১৯৮) ধাক্কা মেরে পালিয়ে যায়। পরবর্তিতে ট্রাকটিকে ধাওয়া করে বারঘোরিয়া চত্বরে আটকানোর চেষ্টা করা হয়। সেখানেও ব্যারিকেট ভেঙ্গে এটিএসআই আলমগীরকে ধাক্কা দেয়।

তিনি জানান, একটু হলে আমার উপর দিয়েই ট্রাকটি চালিয়ে দিত চালক। মহানন্দা সেতু টোল ঘরে ট্রাকসহ ঘাতক চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়। শিশুটি অচেতন হয়ে গেলে সদর হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা প্রদান করা হয়। এ-ঘটনায় চালক এর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশ সুপার।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!