| |

ঈশ্বরদী ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 3:11 pm | August 10, 2018

পাবনা প্রতিনিধি : ১৫ই আগষ্টে শাহাদত বরণকারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সদস্যদের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে শুক্রবার ঈশ্বরদী ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিউটের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

২০১৭ সালে প্রাথমিকের সমাপনী, জেএসসি এবং ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ ও বৃত্তি প্রাপ্ত ৭৬ জন শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাসানুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএসআরআই এর মহাপরিচালক ড. আমজাদ হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, স্কুলের একাডেমিক কমিটির চেয়ারম্যান ও পরিচালক ড. এ এস এম আমানুল্লাহ, প্রকল্প পরিচালক ড. সমজিৎ কুমার পাল ও মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. কুয়াশা মাহমুদ।

এসময় শিক্ষকদের পক্ষে ফারজানা আনোয়ার, অভিভাবকদের পক্ষে সহযোগী অধ্যাপক হাফিজা সুলতানা, ড. আনোয়ার হোসেন, সিরাজুল ইসলাম ও মো: মাসুম শিক্ষার্থীদের পক্ষে মহিমা নীলভ শিকদার, নাফিস উদ্দিন ফুয়াদ এবং রাইসা ইসলাম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে পিএসসিতে বৃত্তি প্রাপ্ত ৩জন ও জেএসসি’র বৃত্তি প্রাপ্ত ২৭ জনকে ক্রেষ্ট এবং এসএসসি’র জিপিএ-৫ প্রাপ্ত ৪৬ জন শিক্ষার্থীকে গোল্ড মেডেল প্রদান করা হয়।

এছাড়াও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হওয়ায় শিক্ষিকা ফারজানা আনোয়ারকে ক্রেষ্ট প্রদান করে সংবর্ধনা দেয়া হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!