| |

“খাগড়াছড়িতে ভয়াবহ সড়ক দূর্ঘটনা” একজন নিহত, চবি’র ২৫ শিক্ষার্থী আহত

প্রকাশিতঃ 2:57 pm | August 10, 2018

আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : খাগড়াছড়িতে যাত্রীবাহী বাস উল্টে হাফিজ উল্লাহ খোকন (২৮) নামে একজন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়েছেন।

১০আগষ্ট শুক্রবার বেলা ১১টার দিকে খাগড়াছড়ির আলুটিলা এপিবিএন ক্যাম্প এলাকায় বাস উল্টে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের সকলেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

জানাযায়, নিহত হাফিজ উল্লাহ খোকন (২৮) কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার গোত্রশাল উত্তরপাড়ার মৃত আকবর আলীর ছেলে। তিনি পেশায় মাছের পোনা বিক্রেতা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ‘কিরণ-বর্ণিতা’ নামের বাসটি খাগড়াছড়ির আলুটিলা এপিবিএন ক্যাম্প এলাকায় পাহাড়ের মোড় ঘুরতে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই বাসের চাপায় প্রাণ হারান হাফিজ উল্লাহ খোকন (২৮)।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী সাদমান ইশরাক ও মোহাম্মদ হাসানের নেতৃত্বাধীন ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যাডভেঞ্চার ক্লাব’ নামের একটি সংগঠনের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ৪৫ জন ছাত্র-ছাত্রী বেড়ানোর উদ্দেশ্যে খাগড়াছড়িতে আসার পথে এ দূর্ঘটনার কবলে পড়ে বলে জানাযায়।

গুরতর আহত চার শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হলেও বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে জানান খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নয়নময় ত্রিপুরা।

খাগড়াছড়ি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহাদাত হোসেন টিটো জানান,বাসটির চালক ও হেলপার পালিয়ে গিয়েছে। তবে দুর্ঘটনা কবলিত বাস(খাগড়াছড়ি-জ-০৪-০০০৮) কে আটক করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।