| |

‘রিয়াল ছেড়ে যাওয়া মৃত্যুর সমান’

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 2:39 pm | August 10, 2018

স্পোর্টস ডেস্ক : নতুন মৌসুমে নিজেদের পঞ্চম গোলরক্ষক হিসেবে বেলজিয়ামের থিবো কর্তোয়াকে দলে ভিড়িয়েছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। ফলে রিয়ালের এক নম্বর গোলরক্ষক কেইলর নাভাসের ক্লাব ছাড়ার গুঞ্জন আরো বেশি জোরালো হয়।

তবে রিয়ালের কোস্টারিকান গোলরক্ষক নাভাস উড়িয়ে দিয়েছেন সেসব গুঞ্জন। স্পষ্ট জানিয়ে দিয়েছেন রিয়াল ছেড়ে অন্য কোথাও যাওয়ার ইচ্ছে নেই তার। শুধু তাই নয় রিয়াল ছেড়ে অন্য কোথাও যাওয়াটা মৃত্যুর সমান হবে বলেই মনে করেন ৩১ বছর বয়সী এই গোলরক্ষক।

২০১৪-১৫ মৌসুম থেকে টানা চার মৌসুম রিয়ালের গোলবারের অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করেছেন নাভাস। রিয়ালের হ্যাটট্রিক চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়ের সাক্ষীও তিনি। এমতাবস্থায় দলে একজন নতুন গোলরক্ষক এলো বলেই যে ক্লাব ছেড়ে যেতে হবে তা ভাবছেন না নাভাস।

স্থানীয় সংবাদ মাধ্যমে নাভাস বলেন, ‘রিয়াল ছেড়ে যাওয়ার কোন ইচ্ছেই নেই আমার। এটি আমি জোর দিয়েই বলছি। আমার রিয়াল ছেড়ে যাওয়ার ইচ্ছা ততটুকুই যতটুকু আমার মরে যাওয়ার ইচ্ছা। বুঝতেই পারছেন আশা করি।’

গত বুধবার ৩৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে চেলসি ছেড়ে রিয়ালে নাম লিখিয়েছেন কর্তোয়া। আর আগে থেকেই রিয়ালে রয়েছেন কেইলর নাভাস, লুকা জিদান, আন্দ্রি লুনিন ও কিকো ক্যাসিলা। পাঁচ গোলরক্ষক নিয়ে সাজানো স্কোয়াডকে কিভাবে সামাল দেবেন রিয়াল কোচ হুয়ান লোপেতেগুই, সেটিই এখন দেখার বিষয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!