| |

কাপড় সেলাই করেই জীবন চলে ভাবনার

প্রকাশিতঃ 2:18 pm | August 10, 2018

বিনোদন ডেস্ক : মেয়েটি ভীষণ সহজ সরল। কাপড় সেলাই করেই জীবন চলে তার। একটা টেইলার্স এর দোকানে কাজ করেই পুরো সংসার চালাতে হয় তাকে। ‘ভালোবাসার সীমান্তে’ শিরোনামের নাটকে এমনই একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মনজুরুল আলম। বেশ কিছু দিন আগে এর শুটিং হয়েছে বেড়িবাঁধ, আজিমপুর, নিউমার্কেট, পলাশী ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায়।

নাটকটি নিয়ে ভাবনা বলেন,‘ নাটকটিতে দেখা যাবে একটি দর্জির দোকানে কাজ করেই জীবন চলছে আমার। মেয়েটি খুবই সহজ-সরল। যে ভালোবাসার মানুষের সঙ্গে আড়ালে-আবডালে মাঝে মধ্যে দেখা করে। তাকে নিয়েই নতুন একটি ভবিষ্যতের স্বপ্ন দেখতে থাকে। কিন্তু সে নিজেই অপহরণের জালে ফেঁসে যায়’।

এদিকে নাটকটিতে নবাব চরিত্রে অভিনয় করেছেন সজল। নারী পাচারকারীচক্রের হোতা হিসেবে আছেন ফারুক আহমেদ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পরান জহির, কাজী বাবুল, হোসনে মোবারক রুমি, আসিফ তালুকদার, বন্যা প্রমুখ। ‘ভালোবাসার সীমান্তে’ নাটকটি ১০ আগস্ট রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।