| |

ঈদে ‘দ্যা অরজিনাল আর্টিস্ট’ নাবিলা

প্রকাশিতঃ 2:17 pm | August 10, 2018

বিনোদন ডেস্ক : মাহমুদুল ইসলাম বিজ্ঞাপন নির্মাতা হিসেবেই বেশ পরিচিত। তবে বিজ্ঞাপন নির্মানের পাশাপাশি নাটক নির্মানেও তার সমান দক্ষতা। প্রায় বারো বছর আগে ছবিয়াল উৎসবে ‘আয়না’ নাটক দিয়ে তার নাট্য নির্মাণের ক্যারিয়ার শুরু করেন। এরপর ‘হ্যাঁ না’ নাটক পরিচালনা করেন।

তবে নাটকে আর এগুননি, বিজ্ঞাপন নিয়েই ব্যস্ত হয়ে পড়েন। তার নিজের প্রোডাকশন হাউজ কিনো ফিল্মস থেকে অনেকগুলো জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাণ করেছেন।

সেই বিরতি কাটিয়ে আসছে ঈদে ‘দ্যা অরজিনাল আর্টিস্ট’ শিরোনামের নাটক নিয়ে ফিরছেন তিনি। সম্প্রতি রাজধানীর সূত্রাপুরে প্রায় আড়াইশ বছরের পুরনো একটি বাসায় নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটিতে অভিনয় করেছেন আয়নাবাজি খ্যাত অভিনেত্রী নাবিলা। তার সঙ্গে রয়েছেন কবি, নির্মাতা ও অভিনেতা কামরুজ্জামান কামু। এই নাটকের মাধ্যমেই বিয়ের প্রায় তিন মাস পর অভিনয়ে ফিরলেন উপস্থাপিকা ও অভিনেত্রী নাবিলা।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী এবার ঈদে তার ছবিয়াল পরিবারের সদস্যদের নিয়ে বিশেষ আয়োজন নিয়ে আসছেন। যার স্লোগান ‘ভাই ব্রাদার এক্সপ্রেস’। সেখানে আট জন নির্মাতা আটটি নাটক নিয়ে হাজির হবেন। আর এই আট নাটকের একটি ‘দ্যা অরজিনাল আর্টিস্ট’।

নাটকটি নিয়ে নির্মাতা মাহমুদুল ইসলাম বলেন, ‘আমারা সম্প্রতি নাটকটির শুটিং শেষ করেছি। একজন সৎ মেকআপ ম্যানের উপর ভিত্তি করে নাটকটি নির্মাণ করেছি।’

তিনি আরো বলেন, ‘বিজ্ঞাপন নির্মাণ করলেও আমি আমার ক্যারিয়ার নাটক দিয়েই শুরু করেছিলাম। এরপর বেশ লম্বা একাট বিরতি গিয়েছে নাটকে। তবে আবার নাটকে নিয়মিত হওয়ার ইচ্ছা আছে।’


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।