| |

চাঁপাইনবাবগঞ্জে মধ্য যুগীয় কায়দায় বর্বরতা গাছে বেধে নির্যাতন

প্রকাশিতঃ 12:36 pm | August 10, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে সুবেদ আলী নামে এক যুবক কে মধ্যযুগীয় কায়দায় গাছের সঙ্গে রশি দিয়ে বেধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের শিকার সুবেদ আলী ছত্রাজিতপুর ইউনিয়নের ভাটাটোলা গ্রামের মো.শুকুদ্দি ইসলামের ছেলে। ঘটনাটি ঘটেছে বুধবার বেলা ১১টার দিকে একই এলাকায়।

এ বিষয়ে নির্যাতনের শিকার সুবেদ আলীর মা মোসা, রুমালী বেগম শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানাগেছে,বুধবার বেলা ১১টার দিকে ভাটাটোলা এলাকার একটি আম বাগানে সুবেদ আলীসহ স্থানীয় বেশ কয়েকজন যুবক ফুটবল খেলছিল। এসময় একই গ্রামের সাকার আলী, বাখের আলী, এনামুল হক, কান্তু আলী, শান্ত আলী, মো.রুবেলসহ দেশীয় অস্ত্রের মুখে জোর করে তুলে নিয়ে যায় তারা।

পরে সাকর আলীর বাড়ীর গলিতে থাকা একটি আম গাছে রশি দিয়ে বেধে ব্যাপক মারধর করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়। খবর পেয়ে সুবেদ আলীর পরিবারের লোকজন ঘটনাস্থল হতে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি শিকদার মো.মশিউর রহমান লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।