| |

কোটচাঁদপুরে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে শিক্ষার্থী ও ছাত্রলীগের আনন্দ র‌্যালী

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:54 pm | August 09, 2018

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : শিক্ষার্থীদের দাবী মেনে নেয়ায় কোটচাঁদপরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এক আনন্দ র‌্যালী করেছে ছাত্রলীগ ও সাধারণ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার সকাল ১১ টায় কোটচঁাঁদপুর সরকারী কে.এম.এইচ ডিগ্রী কলেজ ক্যাম্পাসে ও কোটচাঁদপুর বাজার চত্বরে সাধারণ শিক্ষার্থী, ও পৌর শাখা ছাত্রলীগ পৃথক ভাবে এই আনন্দ র‌্যালী করে।

কোটচঁাঁদপুর সরকারী কে.এম.এইচ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি এস. এম মইদুল ইসলামের নেতৃত্বে কলেজ ক্যাম্পাসে একটি আনন্দ বের হয়। র‌্যালিটি ক্যম্পাস প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এই সময় উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক সজীব শেখ সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং শিক্ষার্থীরা।

অন্যদিকে সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে একটি আনন্দ র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে উপস্থিত ছিলেন, কোটচাঁদপুর পৌর ছাত্রলীগের সভাপতি আল-আমিন, সাধারন সম্পাদক প্রদীপ কুমার হালদারসহ নেতাকর্মীরা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!