| |

হালুয়াঘাটে প্রায় ৫২ হাজার সুবিধাভোগী পাচ্ছেন ভিজিএফ চাল

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 8:43 pm | August 09, 2018

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ”শেখ হাসিনার বাংলাদেশ’ ’খূদা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের সিমান্ত পাদদেশ হালুয়াঘাট উপজেলায় আসন্ন ঈদুল আযাহা উপলক্ষ্যে উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভায় প্রায় ৫২ হাজার অসহায়,হতদরিদ্র সুবিধাভোগী পরিবারের মাঝে আগামী ১২ আগষ্ট থেকে ১৪ আগষ্ট তিনদিন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক বরাদ্বকৃত ১০৩২ মেট্রিকটন ভিজিএফ চাল বিতরণ করা হবে।

উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মোহাম্মদ শহীদ উল্লাহ এ প্রতিবেদককে বলেন, অত্র উপজেলার ১২টি ইউনিয়নের ৫১হাজার ৬শত ৪৫জন সুবিধাভোগী পরিবারকে আসন্ন ঈদুল আযাহা উপলক্ষ্যে জনপ্রতি ২০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হবে। আগামী ১২ আগষ্ট থেকে ১৪ আগষ্ট পর্যন্ত তিনদিন এ সমস্ত চাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর মাধ্যমে বিনামূল্যে বিতরণ করা হবে।

ময়মনসিংহ-১ আসনের নির্বাচিত সাংসদ মি.জুয়েল আরেং ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করবেন বলে জানান। পাশাপাশি নির্দিষ্ট সময়ে সকল সুবিধাভোগীদের স্ব স্ব ইউনিয়ন পরিষদে উপস্থিত থেকে চাল সংগ্রহের আহব্বান জানান তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!