| |

চাঁপাইনবাবগঞ্জে ট্রাফিক সপ্তাহে ট্রাফিক পুলিশের সাফল্য

প্রকাশিতঃ 8:25 pm | August 09, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : নিরাপদ সড়কের দাবিতে দেশজুড়ে চলা আন্দোলনের পর গেল ৫ আগস্ট হতে ট্রাফিক সপ্তাহ শুরু করে সংশ্লিস্ট বিভাগ। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে উদ্বোধন করা হয় ট্রাফিক সপ্তাহের। শুরুর দিন হতেই অবৈধ যানবাহনসহ কাগজপত্র যাচায়ে মাঠে নামে জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগ। প্রথমত মোটরসাইকেল আরোহী যাদের হেলমেট নাই বা ছিলনা তাদের মাঝে সচেতনতা বৃদ্ধি সহ স্বল্প মূল্যে হেলমেট বিক্রয় করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ ট্রাফিক ইন্সপেক্টর মো. জাহিদুল হক সরকার জানান,ট্রাফিক সপ্তাহ পালনের প্রথম দিন হতে বৃহষ্পতিবার দুপুর পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ জেলায় মোটরযান আইনে ৭৮৪টি মামলা দায়ের করেছে ট্রাফিক বিভাগ। এ ছাড়া বিভিন্ন ধরনের অর্ধ শতাধিক যানবাহন আটকসহ জরিমানা আদায় করা হয়েছে ১ লক্ষ ২৯ হাজার ৭শ টাকার মধ্যে প্রথম দিন ৫ আগষ্ট মামলা হয় ১১৬টি, জরিমানা করা হয় ২০ হাজার ৫শ, ৬ আগস্ট মামলা হয়-১৩৯টি, জরিমানা হয় ২১ হাজার, ৭ আগষ্ট মঙ্গলবার মামলা- ১৮৮টি, জরিমানা- ৩০২০০ টাকা, ৮ আগষ্ট বুধবার মামলা- ১৭৭টি ও জরিমানা ২৯৬০০ টাকা এবং বৃহষ্পতিবার দুপুর পর্যন্ত মামলা হয়-১৬৪টি এবং জরিমানা আদায় করা হয় ২৮ হাজার ৪শ টাকা। সপ্তাহব্যপি এ অভিযান চলমান থাকবে বলে জানান ট্রাফিক ইন্সপেক্টর জাহিদুর হক সরকার।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!