| |

জামালপুরে এক অপহৃত উদ্ধার, ৪ অপহরণকারী গ্রেফতার

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 8:08 pm | August 09, 2018

স্টাফ রিপোর্টার : জামালপুরের ইসলামপুর পৌর এলাকার দরিয়াবাদ গ্রাম থেকে অপহৃত নূর মোহাম্মদ শিবলীকে উদ্ধার ও এক নারীসহ ৪ অপহরনকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত অপহরনকারীরা হলেন, ইসলামপুর পৌরএলাকার দরিয়াবাদ গ্রামের ইশরাত জাহান ঈশিতা(২৬),তার স্বামী এমদাদুল হক রকি(৩০), মেলান্দহের আমবাড়িয়া গ্রামের আব্দুল্লাহেল জাকি (৩২), ও রাফিজুল ইসলাম রকি(৩৫)।

বুুধবার গভীর রাতে ইসলামপুর ও মেলান্দহ উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ইসলামপুর থানার ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান খান জানান,পুলিশ জানায়, চক্রটি সখ্যতা গড়ে তুলে চাকুরী ও ব্যাংকের ঋণ দেয়ার প্রলোভন দেখিয়ে লোকজনকে ডেকে এনে আটকে রেখে র্দীঘদিন ধরে মুক্তিপন আদায় করে আসছিল।

৭ আগষ্ট (মঙ্গলবার) ময়মনসিংহের অষ্টধার ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের আলী আকবরের ছেলে নূর মোহাম্মদ শিবলীকে এবি ব্যাংক ও এডিপি ব্যাংক থেকে ১০ কোটি টাকা ঋণ করে দেওয়ার কথা বলে ইসলামপুরে ডেকে নিয়ে আসে। তাকে বিভিন্ন স্থানে ৩ দিন আটকে রেখে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

অপহরনের অভিযোগ পেয়ে ইসলামপুর থানা পুলিশ পুলিশ পৌর এলাকার দরিয়াবাদের ভাড়া বাসায় অভিযান চালিয়ে অপহৃত নূর মোহাম্মদ শিবলীকে উদ্ধার ও অপহরনকারী ইশিতা ও স্বামী এমদাদুল ইসলাম রকি‘কে গ্রেফতার করে । তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমুলক তথ্যের ভিত্তিতে বুধবার গভীররাতে এএসপি আবু সুফিয়ানের নেতৃত্বে মেলান্দহের আমবাড়ীয়া গ্রামে অভিযান চালিয়ে ওই চক্রের দুই সদস্য আমবাড়ীয়া গ্রামের মোতালেবের ছেলে আব্দুল্লাহেল জাকী ও শামছুল হকের ছেলে রাফিয়াজল ইসলাম রকিকে আটক করা হয়।

এ ঘটনায় ইসলামপুর থানায় একটি প্রতারণা ও মুক্তিপণ আইনে মামলা দায়ের হয়েছে। অপহরণকারী ৪জনকে বৃহস্পতিবার দুপুরে জামালপুরে চিফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান খান জানান, ইশরাতের বিরুদ্ধে ময়মনসিংহ কোতয়ালী থানায় হত্যা মামলাসহ বিভিন্ন থানায় মুক্তিপণের একাধিক মামলা রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!