| |

পটিয়া নারী উন্নয়ন ফোরামের উদ্যেগে দুঃস্ত মহিলাদের সেলাই প্রশিক্ষন উদ্ভোধন

প্রকাশিতঃ 9:38 pm | August 08, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী: পটিয়া গতকাল ৭ আগষ্ট মঙ্গলবার দুপুরে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যলয়ে নারী উন্নয়ন ফোরামের উদ্যেগে তিন মাস ব্যাপি এডিবি বরাদ্দকৃত অর্থয়ানে দুঃস্ত মহিলাদের সেলাই প্রশিক্ষন উদ্ভোধন করেন মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী।

এ উপলক্ষে এক আলোচনা সভা সাবেক ইউপি সদস্য শিলা দাশের সভাপতিত্বে ও পটিয়া উপজেলা নারী উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা মেম্বার সাজেদা বেগমের সঞ্চলনায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন কাউন্সিলার ইয়াছমিন চৌধুরী, সাংবাদিক সেলিম চৌধুরী, কেলিশহর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভা নেত্রী হাসিনা আক্তার, মহিলা মেম্বার ইয়াছমিন ফরিদ, শাহানা আক্তার, রেহানা আক্তার, নিপু তালুকদার, শাহীন আক্তার, শিপ্লী মিত্র, সেলাই প্রশিক্ষক ছানোয়ারা বেগম, প্রমুখ।

সভায় মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী বলেন শেখ হাসিনার নেতৃত্বে সরকার নারী উন্নয়নে নানান অবধান রাখছে। এ ধারাবাহিকতায় নারীর ক্ষমতায়নে সরকার বদ্ধ পরিকর। তিনি নারী মর্যদা ও নিজেদের স্বাবলম্বী করতে পরিশ্রম করে নিজেদের কে প্রতিষ্ঠিত করতে সফল ভাবে সেলাই প্রশিক্ষণ নেওয়ার জন্য আহবান জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!