| |

পটিয়ায় ইয়াবা ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিতঃ 9:35 pm | August 08, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়ায় ১০০ পিচ ইয়াবাসহ সাজ্জাত হোসেন(৩২) নামের এক চি‎িহ্নত ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার হাবিলাসদ্বীপ চরকানাই উচ্চ বিদ্যালয় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে পাশ্ববর্তী কোলাগাঁও ইউনিয়নের নলান্ধা মজিদ আলী তালুকদার বাড়ির জুনু মিয়ার ছেলে।

পটিয়া থানার এসআই মো. সোহাগ জানান, ‘মঙ্গলবার দিবাগত রাতে ওয়ারেন্টভুক্ত আসামীদের গ্রেপ্তারে বের হলে গ্রেপ্তারকৃত সাজ্জাতকে চরকানাই উচ্চ বিদ্যালয় এলাকায় সন্দেহজনক হলে তল্লাসি চালানো হয়। এসময় তার শরীর থেকে একশ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পটিয়া থানায় মামলা দায়ের করা হলে তাকে আদালতে প্রেরণ করা হয়। ’

স্থানীয় সূত্রে জানা গেছে, দেশের চলমান মাদক বিরোধী অভিযান চললেও থেমে নেই ইয়াবা পাচার। কৌশল পাল্টিয়ে ভিন্ন পথে ইয়াবা পাচার করছে চি‎িহ্নত মাদক ব্যবসায়ীরা। প্রশাসনকে আরো বেশি মাদক নির্মূলে ভূমিকা রাখার আহবান জানিয়েছেন স্থানীয় জনসাধারণ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!