| |

শিকাগোতে গোলাগুলিতে নিহত ৪, আহত ৪০

প্রকাশিতঃ 8:55 pm | August 06, 2018

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের শিকাগো শহরে গোলাগুলির ঘটনায় কমপক্ষে ৪০ জন গুলিবিদ্ধ হয়েছে। নিহত হয়েছে প্রায় চারজন। শহরের পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় শনিবার মধ্যরাতে কয়েক ঘণ্টা ধরে গোলাগুলির ঘটনা ঘটে।

কর্তৃপক্ষ বলছে চলতি বছর বন্দুক নিয়ে সহিংসতার ঘটনা অনেক বেড়ে গেছে। শিকাগো পুলিশের প্যাট্রোল ডিভিশনের প্রধান ফ্রেড ওয়ালের জানিয়েছেন, এলোপাতাড়িভাবে এবং নির্দিষ্ট লক্ষ্যে রাস্তায় থাকা লোকজনের ওপর গুলি চালানো হয়েছে।

তিনি জানিয়েছেন, বেশিরভাগ গোলাগুলির ঘটনা দলবদ্ধ সহিংসতার সঙ্গে সম্পৃক্ত। শহরটিতে প্রায় ২৭ লাখ মানুষের বসবাস। এটি যুক্তরাষ্ট্রের তৃতীয় বৃহত্তম শহর।

পুলিশ জানিয়েছে, অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেয়ার পর জড়ো হওয়া একটি দলের ওপর হামলা চালায় বন্দুকধারীরা। স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, শহরের পশ্চিমাঞ্চলে সহিংসতার ঘটনা ঘটেছে। সেখানে কয়েক দফা হামলায় ২৫ জন গুলিবিদ্ধ হয়েছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।