| |

চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী হত্যা মামলায় স্বামী’র মৃত্যুদন্ড

প্রকাশিতঃ 8:36 pm | August 06, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জে স্ত্রী কুলসুম হত্যা মামলায় স্বামী শহিদুল ইসলামের মৃত্যুদন্ড এবং ২০ হাজার টাকা জরিনামা আদায়ের  নিদের্শ দিয়েছেন নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-০১ আদালত।

সোমবার দুপুরে জেলা ও দায়রা ও জজ আদালতের বিজ্ঞ বিচারক লিয়াকত আলী মোল্লা আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামী হলো, চাঁপাইনবাবগঞ্জর শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের রাব্বানীর মন্ডলের ছেলে শহিদুল ইসলাম।

চাঁপাইনবাবগঞ্জ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর জবদুল হক জানান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের ছত্রাজিতপুর এলাকার শহিদুল ইসলাম তার স্ত্রীর কাছে যৌতুকের টাকা দাবি করলে তার স্ত্রী এতে অপারগতা প্রকাশ করলে ২০১৩ সালের ৭ জুলাই তাকে শ্বাসরোধ করে হত্যা করেন।

এইদিন নিহতের বাবা লতিফ আলী শিবগঞ্জ থানা হত্যা মামলা দায়ের করেন। এঘটনায় আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেন আসামী শহিদুল ইসলাম। পরে গত ২৮ নভেম্বর ২০১৩ সালে আদালতে এ মামলার অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এসআই মাসুদ রানা।

১৭ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ ও সাক্ষ্য প্রমানাদি শেষে আজ দুপুরে জেলা ও দায়রা ও জজ আদালতের বিজ্ঞ বিচারক উপরোক্ত দন্ডাদেশ প্রদান করেন। সরকারি পক্ষে মামলা পরিচালনা করেন পিপি এ্যাডভোকট জবদুল হক এবং আসামী পক্ষে ছিলেন এ্যাডভোকেট আব্দুর রহমান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!