| |

চাঁপাইনবাবগঞ্জের আলোচিত ২ শিশু হত্যা মামলায় নারীর মৃত্যুদন্ড

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:56 pm | August 05, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধি : সামান্য স্বর্ণালংকারের লোভে চাঁপাইনবাবগঞ্জ শহরের নামোশংকরবাটি ফতেপুর মহল্লায় প্রতিবেশী দুই শিশু ৬ বছর বয়সী মালিহা ও ৭ বছর বয়সী সুমাইয়াকে খুনের চাঞ্চল্যকর মামলায় অপর প্রতিবেশী লাকী খাতুন (২৩) নামে এক নারীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড দিযেছে আদালত।

সেই সাথে আদালত তাকে ২ লক্ষ টাকা জরিমানাও করে। এই মামলার অপর আসামী শহরের আঙ্গারিয়া পাড়ার রফিকুল ইসলামের ছেলে স্বর্ণকার মিজানুর রহমান পলাশকে (৩১) চোরাই স্বর্ণ কেনার দায়ে ৩ বছরের সশ্রম কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে আদালত।

নিহত শিশু মালিহা ওই মহল্লার আব্দুল মালেকের (৩৪) মেয়ে ও সুমাইয়া একই মহল্লার মিলন রানার (৩৫) মেয়ে। লাকী ওই মহল্লার ইব্রাহীম আলীর স্ত্রী।

রোববার (৫আগষ্ট) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী আদালতে আসামীদের উপস্থিতিতে এই দন্ডাদেশ প্রদান করেন।

মামলার নথি সুত্রে ও সরকারী কৌসুলী আঞ্জুমান আরা বেগম জানান, ২০১৭ সালের ১২ ফেব্রুয়ারী বাড়ির নিকটের ছোট মনি বিদ্যা নিকেতনের প্লে শ্রেণির ছাত্রী মালিহা ও প্রথম শ্রেণীর ছাত্রী সুমাইয়া বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পর খেলতে বের হয়ে বেলা ১১টার দিকে নিখোঁজ হয়। ২দিন পর ১৪ ফেব্রুয়ারী বিকেলে প্রতিবেশী লাকীর বাড়ির একটি ঘরে খাটের নিচে দুটি পৃথক বস্তায় দুই শিশুর লাশ উদ্ধার হয়। এ ঘটনায় ওইদিনই গ্রেপ্তার হন লাকী।

এদিকে শিশু দুজন নিখোঁজের পরদিন ১৩ ফেব্রুয়ারী শিশু মালিহার পিতা সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মামলাটি পরে হত্যা মামলায় পরিবির্তিত হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!