| | রবিবার, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় নারী শ্রমিক নিহত

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ণ | আগস্ট ০৪, ২০১৮

নিজস্ব প্রতিবেদক গোদাগাড়ী ; রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ।সে গোদাগাড়ী উপজেলার কাদিপুর গ্রামের বাদশার মেয়ে রিমা (২২)। রাজশাহী-চাঁপাই মহাসড়কে যেন মৃত্যুর মিছিল কোন মতেই থামানো যাচ্ছে না। নিহত রিমা খাতুন গোদাগাড়ী প্রাণ জুস ফ্যাক্টরীর শ্রমিক।

গোদাগাড়ী থানা পুলিশের এসআই সাইফুল ইসলাম জানান, শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে চাঁপাই নবাবগঞ্জ হতে রাজশাহীর দিকে চাঁপাই নবাবগঞ্জ জেলা পল্লী বিদ্যুতের এজিএমের গাড়ী যাচ্ছিলো । গাড়িটি কাদিপুরে পৌছলে রাজশাহী-চাঁপাইনবাগঞ্জ মহসড়কের পাশে দাঁড়ানো রিমা খাতুকে নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে পৌছে গাড়ীটিকে আটক করে । নিহত রিমার লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে এসআই সাইফুল ইসলাম জানান।

গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ মর্গে পাঠানো হয়েছে সব কিছু আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares