| | বুধবার, ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

ধামরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৫:২৪ অপরাহ্ণ | আগস্ট ০১, ২০১৮

স্টাফ রিপোর্টার : ধামরাই উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে ঢাকার ধামরাইয়ে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা।

ধামরাইর ঐতিহ্যবাহি কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠে মঙলবার বিকেলে এ খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলায় ছেলেদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল টুর্নামেন্ট সুয়াপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে চৌহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় ।

এ ছাড়া মেয়েদের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ফুটবল টুর্নামেন্ট এ নিকলা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইবেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে খড়ারচর সরকারী প্রাথমিক বিদ্যালয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন ও রানার আর্প ট্রফি বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য এম এ মালেক।

খেলায় এসময় উপস্থিত ছিলেন ধামরাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কালাম আজাদ,শিক্ষা অফিসার কাজী রাসেদ মাহমুদ,কৃষক লীগের সভাপতি আব্দুল গণি সহ আরো অনেকে। ধামরাই উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে অনুষ্ঠিত হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares