| |

ঈশ্বরগঞ্জে জাতীয় পার্টির সংবাদ সম্মেলন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:19 pm | August 01, 2018

স্টাফ রিপোর্টার : ঈশ্বরগঞ্জে নৌকা সমর্থক কমিটির বহিরাগত হঠাও নৌকা বাঁচাও কর্মসূচির বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি এক সংবাদ সম্মেলন করেছে।

সম্মেলনে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য ফখরুল ইমামকে বহিরাগত আখ্যায়িত করে নৌকা সমর্থক কমিটি জনসম্মুখে যে বক্তব্য প্রদান করেছে তা মিথ্যা ভিত্তিহীন ও জনবিভ্রান্তিকর বলে উল্লেখ করেছেন উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

আজ বুধবার উপজেলা জাপা দলীয় কার্যালয়ে নেতৃবৃন্দ এইসব বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে বলেন সংসদ সদস্য ফখরুল ইমাম বহিরাগত নন তিনি জন্মসূত্রে ঈশ্বরগঞ্জের নাগরিক । নৌকা সমর্থক কমিটি উন্নয়ন কর্মকান্ডের বিরুদ্ধে যে বক্তব্য রেখেছেন তা সরকারের উন্নয়ন কর্মকান্ডের পরিপন্থি।

এ ধরণের বক্তব্য দু:খজনক। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম খান সুরুজ ও সাধারণ সম্পাদক আবদুল হাদি। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আনোয়ারুল হাসান খান সেলিম আব্দুল আলী ফকির আব্দুল মোতালেব নিজাম উদ্দিন সাংগঠনিক সম্পাদক তফাজ্জল হোসেন পৌর জাপার সভাপতি শহীদুল ইসলাম ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!