| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

মাদক বিরোধী অভিযান ফেনসিডিলসহ গ্রেফতার এক

প্রকাশিতঃ ৫:০৩ অপরাহ্ণ | আগস্ট ০১, ২০১৮

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা কালিগঞ্জ থানা পুলিশ, গোপন সংবাদের ভিত্তিতে গত কাল রাতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। এই অভিযানে ২৭ বতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ ।

এলাকাবাসী সূত্রে জানা যায় মো: আলম সরদার অনেক দিন ধরে চট্টগ্রাম এর ভাটিয়ারি থেকে চোরাপথে গাজা নিয়ে আসতো এবং গাজার সম্রাট হিসেবে এলাকাই বেশ পরিচিত, কিন্তু মাস ছয়েক আগে বডার এলাকায় কোন এক ফেনসিডিল ব্যাবসায়ির সাথে পরিচয় হয় পরবর্তীতে দুইজনে যৌথভাবে ফেনসিডিলের ব্যাবসা শুরু করে।

অফিসার ইনচার্জ কালিগঞ্জ থানা, জনাব মোঃ হাসান হাফিজুর রহমান একজন চৌখস অফিসার তার নির্দেশে ইং ৩১/০৭/২০১৮ গোপন সংবাদের ভিত্তিতে গত কাল রাতে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ২৭ বতল ফেনসিডিলসহ মাদক সম্রাট মোঃ আলম সরদার পিতা:দেলোয়ার সরদার, গ্রাম: রহিমপুর বাজারগ্রাম কে গ্রেফতার করে ।

অফিসার ইনচার্জ কালিগঞ্জ থানা জনাব মোঃ হাসান হাফিজুর রহমান গ্রেফতার এর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন উক্ত আসামীর বিরুদ্ধে অত্র থানায় মাদক আইনে নিয়মিত মামলার রুজু করা হবে এবং যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares