| |

নবনির্বাচিত মেয়র, সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যানের খুলনা আধুনিক রেলস্টেশন পরিদর্শন

প্রকাশিতঃ 4:29 pm | August 01, 2018

মোঃ আতিয়ার রহমান,খুলনা অফিস : আগামী সেপ্টেম্বরে উদ্বোধন এবং বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের লক্ষ্যে খুলনা আধুনিক রেলস্টেশন পরিদর্শন করেছেন খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র, খুলনা-২ আসনের সংসদ সদস্য এবং জেলা পরিষদ চেয়ারম্যান। গতকাল বুধবার বেলা ১১টায় নেতৃবৃন্দ পরিদর্শন করে দ্রুত কাজ সম্পন্নের জন্য ঠিকাদারকে নির্দেশ দেন।

এসময়ে নেতৃবৃন্দ রেলমন্ত্রী, রেল সচিব এবং ঠিকাদারের সাথে কথা বলেন। স্টেশনে জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন করে আরো দর্শণীয় করতে ঠিকাদারকে পরামর্শ দেন। এসময়ে ঠিকাদার অত্যাধুনিক ডিজাইন করে সেপ্টেম্বরের মধ্যে সমস্ত কাজ সম্পাদক করার জন্য আস্বস্ত করেন। এসময়ে স্টেশন পরিদর্শন করেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও নবনির্বাচিত মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মল্লিক আবিদ হোসেন কবীর, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ মোশাররফ হোসেন, জামিরুল হুদা জহর, চ.ম মুজিবর রহমান, গোপাল চন্দ্র সাহা, বিএম সজীব, মিজানুর রহমান জিয়া, এমরানুল হক বাবু, ফরিদ রানা, খুলনা প্রেস ক্লাবের সভাপতি মো. ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী, ঠিকাদার প্রতিনিধি এবং রেলের কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ পরে স্টার হলের সামনে শের এ বাংলা রোড খানা খন্দ হয়ে যাওয়ায় নির্বাহী প্রকৌশলীকে অতি সত্বর মেরামত করার জন্য নেতৃবৃন্দ নির্দেশ দেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!