| |

বাংলাদেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করতে স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে,শোক সভায় নেতৃবৃন্দ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 4:25 pm | August 01, 2018

মোঃ আতিয়ার রহমান,খুলনা অফিস : কালো ব্যাজ ধারণ, কালো পতাকা উত্তোলন, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করন, জাতির পিতার প্রতিকৃতিতে মাল্যদান, শোক র‌্যালি, শোকসভা ও দোয়া মাহফিল করেছে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ।
গতকাল বুধবার সকাল ৯টায় এ সকল কর্মসূচি মধ্য দিয়ে শোকাবহ আগস্টের ৪০ দিনের কর্মসূচি শুরু করেছেন খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময়ে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করতে স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। আর এসবের প্রত্যক্ষ এবং পরোক্ষ মদদ যুগিয়েছে জিয়া এবং তার দল। তারা আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে এই জঘন্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলো। ওই সকল ষড়যন্ত্রকারীরা ভেবেছিলো বাংলাদেশে আর কখনও এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না। নেতৃবৃন্দ আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের পাশে গিয়ে দাড়িয়েছেন।

এদেশের জনগণ শেখ হাসিনার উপর আস্থা এনেছে বলেই আজ আওয়ামী লীগ তৃতীয় বারের মত রাষ্ট্রীয় ক্ষমতায়। নেতৃবৃন্দ বলেন, শেখ হাসিনা পরিবারের সদস্যদের হারিয়ে আজ বাংলার ১৬ কোটি মানুষকে তাঁর পরিবারের সদস্য মনে করে দেশ ও জাতির উন্নয়নে জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন। তাঁর উন্নয়নের এই অদম্য ইচ্ছাকে আরো বেগবান করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে চতুর্থবারের মত শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।

এসময়ে সভাপতির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও নবনির্বাচিত মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশীদ। সভাপরিচালনা করেন খুলনা মহানগর আওয়ামী লীগ সধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী। এসময়ে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোল্লা জালাল উদ্দিন, এ্যাড. চিশতি সোহরাব হোসেন শিকদার, শেখ হায়দার আলী, মল্লিক আবিদ হোসেন কবীর, এমডিএ বাবুল রানা, নুর ইসলাম বন্দ, আবুল কালাম আজাদ, আবুল কালাম আজাদ কামাল, এ্যাড. নবকুমার চক্রবর্তী, শ্যামল সিংহ রায়, জামাল উদ্দিন বাচ্চু, অধ্যা. নিমাই চন্দ্র রায়, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, এ্যাড. ফরিদ আহমেদ, শেখ ফজলুল হক, জেড এ মাহমুদ ডন, কাউন্সিলর আলী আকবর টিপু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, অধ্যা. মিজানুর রহমান, হাফেজ মো. শামীম, মফিদুল ইসলাম টুটুল, শেখ নুর মোহাম্মদ, শেখ মোশাররফ হোসেন, এ্যাড. মো. সাইফুল ইসলাম, একেএম সানাউল্লাহ নান্নু, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, তসলিম আহমেদ আশা, মাহাবুবুল আলম বাবলু মোল্লা, এ্যাড. সরদার আনিসুর রহমান পপলু, আবুল কাশেম মোল্লা, বিএম জাফর, রনজিত কুমার ঘোষ, শেখ পীর আলী, অসিত বরণ বিশ্বাস, শেখ মো. আবু হানিফ, শফিকুর রহমান পলাশ, শেখ ফারুক হাসান হিটলু, বিএম সজিব, শেখ শাহজালাল হোসেন সুজন, এস এম আসাদুজ্জামান রাসেল, মো. ইমরান হোসেন, কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, কাউন্সিলর মাহফুজুর রহমান লিটন, এ্যাড. রাবেয়া ওয়ালী করবী, শুভ, নয়মী বিশ্বাস সাথী, মঈনুল ইসলাম নাসির, চ. ম মুজিবর রহমান, ফেরদৌস হোসেন লাবু, মুুন্সি আইয়ুব আলী, আব্দুল হাই পলাশ, গাজী মোশাররফ হোসেন, শেখ ফারুক হোসেন, মো. শিহাব উদ্দিন, ফয়েজুল ইসলাম টিটো, আতাউর রহমান শিকদার রাজু, মহাসিনুর রহমান আফরোজ, গোপাল চন্দ্র সাহা, সরদার আব্দুল হালিম, জাকির হোসেন হাওলাদার, নূরীনা রহমান বিউটি, মুক্তি রায়, মামুনরা জাকির খুকুমনি, কাউন্সিলর কনিকা সাহা, সুপ্তি হাসান, ফেরদৌসী আলম রিতাসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!