| |

যাত্রী সঙ্কটে আবারও বিমানের হজ ফ্লাইট বাতিল

প্রকাশিতঃ 8:02 pm | July 31, 2018

স্টাফ রিপোর্টার : হজযাত্রী সঙ্কটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের আজ (মঙ্গলবার) দিনগত রাত ১১টা ৩৫ মিনিটের হজ ফ্লাইট বাতিল করা হয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মুখপাত্র শাকিল মেরাজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার রাতের ঢাকা থেকে জেদ্দাগামী (বিজি-৩০৫৭) ফ্লাইটটিতে হজযাত্রী সঙ্কট থাকায় এটি আর যাচ্ছে না। এজেন্সিগুলো দ্রুত এগিয়ে না আসলে সংশ্লিষ্ট হজযাত্রীরা বিপদে পড়বেন।

এর আগেও হজযাত্রী সঙ্কটের কারণে গত শুক্রবার দুইটি হজ ফ্লাইট (বিজি-১০৪৫ এবং বিজি-৭০৪৫) বাতিল করে বাংলাদেশ বিমান।

ধর্ম মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, প্রায় ৫০টি হজ এজেন্সি এখনও আড়াই হাজার হজযাত্রীর অনুকূলে বাড়িভাড়া নিশ্চিত না করাসহ বিমানের টিকিট সংগ্রহ করেনি। এ কারণে রাষ্ট্রায়ত্ত এ সংস্থার প্রায় পাঁচ হাজার হজযাত্রীর টিকিট অবিক্রিত রয়েছে।

বাংলাদেশ থেকে এ বছর এক লাখ ২৭ হাজার ১৯৮ জন হজযাত্রী পবিত্র হজ পালনে সৌদি আরব যাবেন। তাদের মধ্যে বাংলাদেশ বিমানে ৬৩ হাজার ৫৯৯ জন হজযাত্রী সৌদি আরব যাবেন। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ৭ হাজার ১৯৮ জন এবং অবশিষ্ট ৫৬ হাজার ৪০১ জন যাবেন বেসরকারি ব্যবস্থাপনায়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!