| |

সিংড়ায় যুবদলের বিক্ষোভ সমাবেশ

প্রকাশিতঃ 9:45 pm | July 26, 2018

নাটোর প্রতিনিধি : বিএনপি চেয়ারপার্সনের সুচিকিৎসা এবং কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ্ উদ্দিন টুকু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান এবং সিংড়া পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ এর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নাটোরের সিংড়া উপজেলা ও পৌর যুবদল।

উপজেলা যুবদলের সভাপতি ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক তাইজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় সকাল ১১ টায় উপজেলা বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হলে পুলিশের বাঁধায় তা পন্ড হয়ে যায়।

পরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীম হোসেন, শহর যুবদলের সভাপতি আসাদুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন বাবু, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি হিরাদুল ইসলাম হিরা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-কাফি, উপজেলা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক প্রমুখ। এ সময় কারাবন্দী পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদের মুক্তির দাবি জানান বক্তারা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!