| |

ঝিনাইদহে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ 11:55 pm | July 25, 2018

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ শহরের কলাবাগান এলাকা থেকে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়।

মঙ্গলবার সন্ধায় কলাবাগান এলাকায় আলাদা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- ওই এলাকার মৃত মন্নু মিয়ার ছেলে সাগর শেখ (৫০), অপু শেখ (৩২) ও সানোয়ার হোসেনের ছেলে ইমন হোসেন (১৯)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আজিজুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কলাবাগান এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮০ গ্রাম গাঁজাসহ সাগর ও অপুকে এবং ৪ পিস ইয়াবাসহ ইমনকে আটক করা হয়।

গ্রেফতারকৃত ইমন এবং সাগর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এ ঘটনায় মাদক আইনে মামলা হয়েছে। অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক রাসেল আলী, এএসআই শেখ আববাস উদ্দিন আহমেদ, সিপাই সাইদুল হক উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!