| |

মীরসরাইয়ে ৪’শ ৯৮ বোতল ফেন্সিডিল সহ আটক-১

প্রকাশিতঃ 7:37 pm | July 23, 2018

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে বিশেষ অভিযান চালিয়ে ৪’শ ৯৮ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। রবিবার (২৩ জুলাই) মিঠাছরা গাংচিল পেট্রোল পাম্পের পূর্ব পাশে রাত ২টা ২০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের চট্টগ্রাম মুখী অংশে অভিযান চালিয়ে কাভার্ডভ্যানের চালকের সিটের পেছনে লুকানো অবস্থায় ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার শাহাপুর গ্রামের মৃত সুলতান আহাম্মেদের ছেলে মোঃ ইব্রাহিম (৪০) কে আটক করা হয়।

র‌্যাব-৭ এর স্কোয়াডন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, কতিপয় ব্যবসায়ী মাদক নিয়ে কুমিল্লা থেকে একটি কার্ভাডভ্যান নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল শুনে মহাসড়কের মিঠাছরা গাংচিল পেট্রোল পাম্পের পূর্ব পাশে বিশেষ চেকপোস্ট বসায় র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। এসময় গাড়ী চেক করার এক পর্যায়ে একটি কাভার্ডভ্যানের চালকের সীটের নিচ থেকে ৪’শ ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩ লাখ ৯৮ হাজার ৪’শ টাকা।

এসময় ১টি মোবাইল সেট, ২টি সীম কার্ড এবং নগদ ১৭ হাজার ৫’শ ৭৫ টাকা সহ কাভার্ডভ্যানের চালক মোঃ ইব্রাহীমকে আটক করা হয়। এবিষয়ে মীরমরাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে র‌্যাব জানায়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।