| |

চাঁপাইনবাবগঞ্জ জাতীয় পাবলিক সার্ভিস দিবস

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:23 pm | July 23, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জেলা প্রশাসনের আয়োজনে আজ (সোমবার) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

শেষে দিবসের আলোচনা সভা হয় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে। সভায় প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরশাদ হোসেন খান। উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা. সাহিদা আকতার, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, জেলা প্রশাসনের এনডিসি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণসহ বিভিন্ন সরকারী-বেসরকারী অফিস প্রধানগণ ও প্রতিনিধিরা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

সভায় সাধারণ মানুষের সেবার বিষয়ে আলোচনা হয়। সাধারণ মানুষ যেন কোনভাবেই হয়রানীর শিকার না হয়, সেদিকে সকল সরকারী-বেসরকারী কর্মকর্তাদের সতর্ক দৃষ্টি রাখার আহবান জানান বক্তারা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!