| |

বরিশালে মুক্তিযোদ্ধাদের অনুদানের চেক হস্তান্তর

প্রকাশিতঃ 1:37 am | July 23, 2018

স্টাফ রিপোর্টার : জেলার গৌরনদী উপজেলার সরিকল পাইলট ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ের উন্নয়নকল্পে রবিবার সকালে সরকারী অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অর্থায়নে বিআরডিবি’র অংশীদারিত্বমূলক পল্লী উন্নয়ণ প্রকল্পের মাধ্যমে চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিআরডিবি’র অবসরপ্রাপ্ত পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোঃ আমিনুর রহমান খান।

বিআরডিবি’র ইউনিয়ন ডেভেলপমেন্ট কর্মকর্তা মোঃ রুহুল আমিনের সঞ্চালনায় ও ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন মোল্লার সভাপতিত্বে চেক বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মেজবা উদ্দিন আহমেদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব খন্দকার শাহেআলম মঞ্জু, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহিম সরদার, মুক্তিযোদ্ধা আলী আকবর মোল্লা প্রমুখ।

শেষে অতিথিরা প্রকল্পের সভাপতি মুক্তিযোদ্ধার সন্তান ইলিয়াস মিয়াসহ অন্যান্য মুক্তিযোদ্ধাদের হাতে ৭০ হাজার টাকার চেক হস্তান্তর করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!