| |

রক্তাক্ত অবস্থায় আদালত থেকে বের হলেন মাহমুদুর রহমান

প্রকাশিতঃ 1:34 am | July 23, 2018

স্টাফ রিপোর্টার : কুষ্টিয়া কোর্টে জামিনের সাড়ে ৪ ঘন্টা পর কোট থেকে রক্তাক্ত অবস্থায় বের হলেন দৈনিক আমার দেশে পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান।

রবিবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে তিনি রক্তাক্ত অবস্থায় তিনি আদালত চত্ত্বর থেকে বের হন। রবিবার দুপুর ১২টা থেকে আদালত এলাকায় ঘিরে রেখেছিল ছাত্রলীগের কর্মীরা। পরে ১টার দিকে তিনি সঙ্গীদের সাথে আদালত থেকে বের হওয়ার মুহূর্তে আদালত ভবনের প্রতিটি দ্বারে ছাত্রীলীগের নেতাকর্মীরা আটকে দেয়। এসময় তিনি পুনরায় আদালতের এজলাসে আশ্রয় নেন।

পরে তিনি আদালত এলাকা থেকে বের হওয়ার চেষ্টা করলে তার ওপর হামলা চালানো হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, তার ওপর ব্যাপকভাবে ইট-পাথর বর্ষণ করা হয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন।

সম্মিলিত পেশাজীবি পরিষদ কুষ্টিয়ার সদস্য সচিব এ্যাডভোকেট শামীম উল হাসান অপু জানান, দীর্ঘ সময় একই পরিবেশ বিরাজ করায় তিনি আদালতকে বিষয়টি জানান। পরে লিখিতভাবে পুলিশ প্রোটেকশনের জন্য তিনি আবেদন করেন। পরে তিনি আদালত এলাকা থেকে বের হওয়ার চেষ্টা করলে তার ওপর হামলা চালানো হয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। তাকে উদ্ধার করে এ্যাম্বুলেন্সে করে যশোর হাসপাতালে নেওয়া হচ্ছে বলে জানা গেছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।