| |

জামালপুরে শহীদ জিয়া কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিতঃ 6:24 pm | July 22, 2018

স্টাফ রিপোর্টার : শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ একেএম তফিকুল ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা।

রবিবার সকাল ১১টায় কলেজের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, শিক্ষক ইকরামুজ্জামান, মোহাম্মদ মোহসিন আলী, গোলাম মোর্শেদ, মাহবুবুর রহমান, তামান্না হক, ছাত্র ইমরান হোসেন ও আব্দুল হালিম প্রমুখ।

বক্তারা ষড়যন্ত্রমুলুক মিথ্যা মামলায় আসামীর তালিকায় শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ একেএম তফিকুল ইসলামের নাম দিয়ে কলেজ ও অধ্যক্ষের ভাবমুর্তি বিনষ্টের অপচেষ্টা করছে একটি কুচক্রি মহল। অবিলম্বে মামলা থেকে অধ্যক্ষের নাম প্রত্যাহার করা না হলে বৃহত্তর কর্মসুচি ঘোষনার আলটিমেটাম দেন তারা।

উল্লেখ্য, ফুটবল খেলাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে দফায় দফায় দুই গ্রামবাসীর মধ্যে এক সংর্ঘষে খলিলুর রহমানকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় ১৫ জুলাই খলিলুর রহমান বাদী হয়ে অধ্যক্ষ একেএম তফিকুল ইসলামসহ ৬জনকে আসামী করে জামালপুর সদর থানায় মামলা দায়ের করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares