| |

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ইসলামপুর পুলিশ ফাঁড়ির ভিত্তি প্রস্তর স্থাপন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:58 pm | July 21, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুরে “জঙ্গিবাদ মাদকের প্রতিকার,  বাংলাদেশ পুলিশের অঙ্গীকার” এ শ্লোগানকে সামনে রেখে শনিবার বিকেলে কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে সভা অনুষ্ঠিত হয়েছে।
ইসলামপুর ইউনিয়নের কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব ও সমাজ সেবক বিশিষ্ট ব্যবসায়ি সাবেক ছাত্রনেতা সামিউল হক লিটন, সদর সার্কেল এসপি মাকছুদুর রহমান, সদর থানার ওসি মো. মনজুর রহমান।
সভায় আরও উপস্থিত ছিলেন, ইসলামপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. ওমর খৈয়াম, অবসরপ্রাপ্ত সার্জেন্ট আলহাজ্ব মজিবুর রহমান, ব্যবসায়ী শরিফুর ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মো.খাইরুল ইসলাম, ডা. ফারুক হোসেন।
সভায় পুলিশ সুপার বলেন, আপনার এলাকার মানুষের সুবিধার্থে এখানে ইসলামপুরে পুলিশ ফাঁড়ি উদ্বোধন করা হয়েছে।  মরহুম আলহাজ্ব নাসির উদ্দীন আহমদ নাসির চেয়ারম্যান ও তাঁর ছেলে জিয়াউর রহমান তোতাসহ এলাকার কিছু ব্যক্তির উদ্যোগে আজ  থেকে এ ফাঁড়ির পথচলা শুরু হল।
তিনি আরও বলেন, এখন থেকে আর আপনাদের শহরে যেতে হবে না। নিজ এলাকাতেই আপনারা অভিযোগ দায়ের করতে পারবেন। এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ সম্পর্কে সকলে সজাগ থাকবেন। এ এলাকায় অনেক অভিযোগ, যে কোন তথ্য আমাকে দেবেন। বিশেষ করে মাদক ব্যবসায়ী দের তথ্য দেবেন আমরা ব্যবস্থা গ্রহণ করব।
 সভায় এলাকারর গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও সাংবাদিক ও পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!