| |

চাঁপাইনবাবগঞ্জে বন্দুকযুদ্ধে নিহত ১ অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:33 pm | July 21, 2018

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুরে মাদক বিরোধী অভিযানের সময় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ১ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় সেখান থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প সুত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মোল্লান এলাকার একটি আমবাগানে শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মাদক চোরাকারবারিদের মধ্যে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারিদের সাথে র‌্যাবের গুলি বিনিময় হলে একজন চোরাকারবারি গুরুতর আহত হয়। একপর্যায়ে মাদক চোরাকারবারিদের ৫-৬ জনের একটি দল দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে র‌্যাব সদস্যরা গুলিবিদ্ধ মাদক কারবারিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানেই সে মারা যায়। এ ঘটনায় র‌্যাবের ৪ সদস্য আহত হয়েছে বলেও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প আরো জানায় অভিযানের সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন এবং ৪ রাউন্ড গুলিসহ প্রায় শতাধিক বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডারের সাথে যোগাযোগ করা হলে, তিনি র‌্যাবের অভিযানের সময় বন্ধুকযুদ্ধে একজন মাদক ব্যবসায়ী নিহত হওয়ার বিষয়টি স্বীকার করেন। নিহত হলেন সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের চর ইসলামপুর চৌরি গ্রামের মৃত বাশেদ আলীর ছেলে খাইরুল ইসলাম।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!