| |

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিতঃ 9:30 pm | July 21, 2018

 ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবীতে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায়জেলা বিএনপি আয়োজিত কর্মসূচীটি পুলিশী বাধার মুখে সংক্ষিপ্ত করা হয়।
শহরের ফুড অফিস মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হবার পরপরই পুলিশ এতে বাধা দেয়। এমতাবস্থায় আর এগোতে পারেনি মিছিলটি। নেতৃবৃন্দ ওই স্থানেই সংক্ষিপ্ত পথ সমাবেশ করেন। সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপি সভাপতি আ্যড. রফিকুল ইসলামটিপু, সহ সভাপতি মবিনুর রহমান মিয়া, জেলা যুবদল সভাপতি তবিউল ইসলাম তারিফ প্রমুখ। বক্তরা অবিলম্বে বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবী করেন।
তাঁরা খালেদা জিয়ার সুচিৎিসারও দাবী জানান। কর্মসূচীতে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীরা অংশ নেন। উল্লেখ্য, এর আগে গত সোমবারও ( ১৬ জুলাই) জেলা যুবদল আয়োজিত অনুরুপ কর্মসূচী পুলিশী বাধার মুখে সংক্ষিপ্ত করা হয়

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!