| |

জীবননগরে শর্ট সার্কিটে পুড়ে ছাই বসতবাড়ি

প্রকাশিতঃ 9:24 pm | July 21, 2018

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার উথলি ইউনিয়নের মৃগমারী গ্রামে গতকাল বৃহস্পতিবার রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুনে পুড়ে ছাই হয়েছে বসতবাড়ি। এ ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে,জীবননগর উপজেলার উথলি ইউনিয়নের মৃগমারী গ্রামের স্কুলপাড়ার মৃত মুক্তার আলী সর্দ্দারের ছেলে মোবারক হোসেনের বাড়িতে বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ ঘটনাটি ঘটে।
সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার মোঃ ওবাইদুল জানান,  বৃহস্পতিবার রাত ৮টার সময় মোবারক হোসেনের বাড়ি আগুন লাগে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে ব্যর্থ হওয়ায় জীবননগর ফায়ার সার্ভিস কে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিস কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষনে তাদের বসত ঘর ও গোয়ালঘরটি সম্পূর্ণ পুড়ে যায়।
এ ঘটনায় তাদের প্রায় অর্ধলক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ দিকে আগুন লাগার সুনির্দিষ্ট কারন এখনও জানা যায় নি।তবে অনুমান করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই অগ্নিকান্ডটি সংগঠিত হয়েছে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।