| | শনিবার, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে বাজার তদারকিমূলক অভিযানে ২৮ হাজার টাকা জরিমানা

প্রকাশিতঃ ৯:০৯ অপরাহ্ণ | জুলাই ২১, ২০১৮

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলায় বাজার তদারকিমূলক অভিযান অব্যাহত হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক (উপসচিব) সৈয়দ মোস্তাক হাসানের নেতৃত্বে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় বৃহস্পতিবার এ অভিযান চালায়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জের সহাকরী পরিচালক মো. জহিরুল ইসলাম জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হরিপুর বাজার ও বটতলা হাট বাজারে বাজার তদারকিমূলক অভিযান পরিচালনা করা হয়। এ সময় মোট ৯টি প্রতিষ্ঠানকে জরিমানা আরোপ ও নগদ অর্থ জরিমানা আদায় করা হয়।

হরিপুর বাজারে অরুণ স্টোর, বিরেণ স্টোর ও ভাই ভাই মিষ্টান্ন ভান্ডারকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী পণ্যের মূল্য তালিকা সহজে দৃশ্যমান স্থানে প্রদর্শন না করার অপরাধে ধারা ৩৮ অনুযায়ী ২ হাজার টাকা করে মোট ৬ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এছাড়া বটতলা হাট বাজারে একই অপরাধের জন্য ফারুক স্টোর ও রমজার শস্য ভা-ারকে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা এবং হিরেণ সাহা স্টোর, মরিয়ম স্টোর, আখতার স্টোর ও দ্বীগেন সাহা স্টোরকে ৩ হাজার টাকা করে মোট ১২ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

অভিযানে সহায়তা করেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজর পরিচালক মো. শহিদুল ইসলাম ও এম কোরাইশী নিলু। অভিযানে নিরাপত্তা বিধানে সদর থানা পুলিশের একটি টিম নিয়োজিত ছিল। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবেলে জহিরুল ইসলাম জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares