| |

পুলিশি বাধায় মাদারীপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ পন্ড

প্রকাশিতঃ 6:43 pm | July 20, 2018

স্টাফ রিপোর্টার  : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা “মিথ্যা মামলা, ভূয়া ও জাল নথির মাধ্যমে সাজানো রাজনৈতিক উদ্দেশ্যে প্রণোদিত মামলায় সাজা প্রদানের অভিযোগ এনে এর প্রতিবাদে এবং মুক্তির দাবিতে” মাদারীপুরে শুক্রবার সকালে জেলা বিএনপি’র উদ্যোগে পুরান বাজার মেলবোর্ন প্লাজার সামনে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ পুলিশি বাধায় পন্ড হয়ে গেছে।

জেলা বিএনপির উদ্যোগে অনুষ্ঠিতব্য বিক্ষোভ সমাবেশ শুরুর আগ মুহূর্তে পুলিশ এসে জোর করে ব্যানার টেনে নিয়ে যায় ও পুলিশি বাধায় সামাবেশ এবং বিক্ষোভ মিছিল পন্ড হয়ে যায়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহান, সাংগঠনিক সম্পাদক এ্যাড. জামিনুর হোসেন মিঠু, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এ্যাড. গোলজার আহম্মেদ চিশতী, জেলা যুবদলের সভাপতি মোফাজ্জেল হোসেন মফা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহীন মৃধা প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!