| |

কোটচাঁদপুরে গরুচোর চক্রের ৩ সদস্য আটক; চোরাই গরু উদ্ধার

প্রকাশিতঃ 9:36 pm | July 19, 2018

সুমন মালাকার, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুরে গরু চোর চক্রের ৩ সদস্য কে আটক করেছে কোটচাঁদপুর থানা পুলিশ। বুধবার রাতে তাদের কে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়। পরে তাদের স্বীকারক্তি অনুযায়ী উপজেলার জগনাথপুর মাঠের আঁখ ক্ষেত থেকে হাত-পাঁ বাধা ২ টা চোরাই গরু উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন জগনাথপুর গ্রামের আসাদুলের ছেলে কাকন (১৯) একই গ্রামের নমিনুর মন্ডলের ছেলে সিহাব (১৮) ও কাগমারী গ্রামের বাবুল মন্ডলের ছেলে নয়ন মন্ডল (২২)।

পুলিশ জানায়, আটক কৃত চোরচক্র উপজেলার বিভিন্ন এলাকায় গরু চুরি করে থাকে। গতকাল বিকালে জগনাথপুর মাঠ থেকে ২ টা গরু চুরি করে হাত-পাঁ বেধে আঁখ ক্ষেতে লুকিয়ে রাখে। এ সময় গ্রামের চৌকিদার আমিনুর ইসলাম তাদেরকে দেখে ফেলায় গরু রেখে চোরেরা পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। তাদের স্বীকারক্তি অনুযায়ী জগনাথপুর মাঠের আঁখ ক্ষেত থেকে ২টা চোরাই গরু উদ্ধার করা হয়। গরু দুইটার মালিক একই গ্রামের হাসেম আলী ও লুতফর মন্ডল।

কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, গরু চোর চক্রের ৩ সদস্য কে আটক করা হয়েছে। এবং তাদের বিরুদ্ধে চুরির মামলা দায়ের হয়েছে যার নং-৮ ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares