| |

চাঁপাইনবাবগঞ্জের নাচোল সরকারি হাসপাতাল থেকে বৈদ্যুতিক সোলার চুরি

প্রকাশিতঃ 8:42 pm | July 17, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সরকারি হাসপাতাল থেকে ৭০০ ওয়াটের ৭টি  বৈদ্যুতিক সোলার প্যানেল চুরি হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস সুত্রে জানা গেছে গত রবিবার সকালে হাসপাতালের ওয়ার্ড বয় সাইদ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের ছাদে গিয়ে দেখে যে ১২০০ ওয়াটের মধ্যে ৭০০ ওয়াটের ৭টি সোলার প্যানেল নাই। পরে ওয়ার্ড বয় সাইদ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের ডাক্তার আসাদুজ্জামান কে সোলার প্যানেল চুরি হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের ডাক্তার আসাদুজ্জামান নাচোল থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

সরকারি হাসপাতাল থেকে ৭০০ ওয়াটের ৭টি সোলার প্যানেল চুরি হওয়ার ঘটনায় হাসপাতালের নাইট গার্ড সুলতান ও ওয়ার্ড বয় সাইদ কে মঙ্গলবার সকালে শোকজ করেছে ইউএইচ ও ডাক্তার আসাদুজ্জামান। উল্লেখ্য যে গত বছরে হাসপাতালের রোগীদের সুবিধার্তে চাঁপাইনবাবগঞ্জ -২আসনের মাননীয় সাংসদ মুহাঃ গোলাম মোস্তফা বিশ্বাস নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২০০ ওয়াটের ১২টি সোলার প্যানেল স্থাপন করে দেন। যার আনুমানিক মূল্য ২লক্ষ টাকা।

এ বিষয়ে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার আসাদুজ্জামান জানান, সরকারি হাসপাতাল থেকে ৭০০ ওয়াটের ৭টি সোলার প্যানেল চুরি হওয়ার ঘটনায় হাসপাতালের নাইট গার্ড সুলতান ও ওয়ার্ড বয় সাইদ কে শোকজ করা হয়েছে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।