| |

জীবননগর বন্ধু রক্তদান কেন্দ্রের দ্বিতীয় শাখার কমিটি গঠন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:30 pm | July 16, 2018

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : “রক্ত দিন জীবন বাঁচান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার বেসরকারি অলাভজনক সেচ্ছাসেবী সংগঠন “জীবননগর বন্ধু রক্তদান কেন্দ্র” তাদের দ্বিতীয় শাখা মনোহরপুর ইউনিয়নের  কমিটি গঠন করেছে।
সোমবার বন্ধু রক্তদান কেন্দ্রের সভাপতি সামিউল ইসলাম অভি ও সম্পাদক মিঠুন মাহমুদ সাক্ষরিত জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের সভাপতি ইয়াহাজ-বিন-ইমন, সহ-সভাপতি রোকনুজ্জামান কাজল, সাধারন সম্পাদক শাকিল হোসেন, যুগ্ন-সম্পাদক নাঈমুর রহমান নাইম,সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন জনি, প্রচার ও প্রচরনা সম্পাদক মঈন উদ্দিন, ক্রিয়া  সম্পাদক খালিদ হাসান,অর্থ সম্পাদক রাশেদুল ইসলাম শিমুল, দপ্তর সম্পাদক জিল্লুর রহমান রাজা, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক সজিব হাসান,কার্যনির্বাহী সদস্য খাদিমুল,ইনামুল হাকিমুল,সিহাব ও উজ্জ্বলের নাম প্রকাশ করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!