| |

পাকড়ী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাউল আত্নসাতের অভিযোগ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:00 pm | July 16, 2018

নিজস্ব প্রতিবেদক গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ী ইউনিয়নের চেয়ারম্যান রাকিব সরকারের বিরুদ্ধে সরকারী চাউল আত্নসাতের অভিযোগ করেছে ইউনিয়নের সদস্যরা।

সোমবার সকাল ১১ টার দিকে পাকড়ী ইউনিয়নের প্রথম প্যানেল আব্দুল হান্নানসহ ১২ সদস্য (ই্উপি মেম্বার) উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) লিখিত অভিযোগ করেন । অভিযোগ বলা হয় কাল বৈশাখী ঝড়ে ৫০টি পরিবারে ১ হাজার ৫০০ কেজি চাউল বরাদ্দ করা হয়। ভুয়া মাষ্টার রোল জমা দিয়ে ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের বরাদ্দকৃত চাউল আতœসাত করে চেয়ারম্যান।

অভিযেগে আরও বলা হয় ইউনিয়ন পরিষদের আয়কৃত নিজস্ব তহবিল ও সরকারীভাবে বরাদ্দকৃত অর্থ লুটপাট করে অনিয়ম দুনীর্তি করে আসছে।

চেয়ারম্যানের এ সব কর্মকান্ড প্রতিবাদ করায় ইউপি সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও সম্মানী বন্ধ করে দিয়েছে।
এ প্রসঙ্গে পাকড়ী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাকিব সরকার বলেন ইউপি সদস্যদের অন্যায় দাবি না মানায় তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে। লিখিত অভিযোগকারী সদস্যরা তদন্তের মাধ্যমে ইউপি চেয়ারম্যান আব্দুর রাকিব সরকারের অপসারণ ও শাস্তি দাবি করে।

এ প্রসঙ্গে উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) শিমুল আকতার বলেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!