| |

কালিহাতীতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা

প্রকাশিতঃ 9:07 pm | July 15, 2018

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের কালিহাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের উপজেলা পর্যায়ে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের আয়োজনে রোববার বিকেলে কালিহাতী আর.এস.পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা দুটি উদ্বোধন করেন টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ফাইনালে অংশ নেয় আদাবাড়ী স.প্রা. বিদ্যালয় ও রাজাফৈর স.প্রা. বিদ্যালয়। রাজাফৈর স.প্রা. বিদ্যালয়কে ৪-০ গোলে হারিয়ে আদাবাড়ী স.প্রা. বিদ্যালয় বিজয়ী হয়েছে।

এরপর অপর ম্যাচ বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমি বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে ফাইনালে প্রতিদ্বন্দিতা করেন আউলিয়াবাদ স.প্রা. বিদ্যালয় ও উত্তরবেতডোবা স.প্রা. বিদ্যালয়। উত্তর বেতডোবাকে স.প্রা. বিদ্যালয়কে ২-০ গোলে হারিয়ে আউলিয়াবাদ স.প্রা. বিদ্যালয় বিজয়ী হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ শাহীনা আক্তারের সভাপতিত্বে খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাফিসা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার লুৎফর রহমান, কালিহাতী উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, উপজেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আ: জলিল, উপজেলা আ’লীগের কোষাধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, কালিহাতী কলেজ পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য ও উপজেলা আ’লীগ নেতা আখতারুজ্জামান, উপজেলা যুবলীগ সভাপতি নুরুন্নবী সরকার প্রমুখ। অনুষ্ঠান শেষে এমপির সোহেল হাজারীর পক্ষে নৌকায় ভোট চেয়ে দুইশতাধিক মোটরসাইকেল নিয়ে একটি শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares