| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

কোটচাঁদপুরে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়

প্রকাশিতঃ ৭:১২ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮

সুমন মালাকার, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: বাংলাদেশ কেন্দ্রীয় প্রেসক্লাব কোটচাঁদপুর উপজেলা শাখার সাংবাদিকদের সাথে কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহার সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাত সাড়ে ৯ টার দিকে বাংলাদেশ কেন্দ্রীয় প্রেসক্লাব কোটচাঁদপুর উপজেলা শাখার প্রতিনিধি দল কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ এর কক্ষে এই মতবিনিময় করেন।

ওসি বিপ্লব কুমার সাহা এই সময় সাংবাদিকদের কাছে যে কোন বিষয়ে সার্বিক তথ্য ও সহযোগিতা কামনা করেন।

ঘন্টাব্যাপি এই মতবিনিময় সভায় সাংবাদিক প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় প্রেসক্লাব কোটচাঁদপুর উপজেলা শাখার সভাপতি ও দৈনিক ‘দিনকাল’ পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ আজিজুল হক, সাধারণ সম্পাদক ও দৈনিক ‘আলোকিত বাংলাদেশ’ ও ‘দৈনিক নওয়াপাড়া’ পত্রিকার উপজেলা সংবাদদাতা এস,এম রায়হান উদ্দীন।

সহ-সভাপতি ও দৈনিক ‘আলোকিত সময়’ পত্রিকার প্রতিনিধি মোঃ জুলফিকার আলী, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ‘প্রতিদিনের সংবাদ’ ও দৈনিক যশোর পত্রিকার উপজেলা প্রতিনিধি সুমন মালাকার, প্রচার সম্পাদক ও দৈনিক নবচেতনা পত্রিকার উপজেলা প্রতিনিধি সাইফুদ্দিন আহম্মেদ। নির্বাহী সদস্য ও এনবিনিউজ ৭১ এর প্রতিনিধি আল-ইমরান, ও ঝিনাইদহ সংবাদ.কম এর প্রতিনিদি কবির আহম্মেদ। মতবিনিময় সভায় সাংবাদিকদের পক্ষ থেকে পুলিশকে সার্বিক ভাবে সহযোগিতার আশ্বাস দেওয়া হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares