| |

টাঙ্গাইলে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিতঃ 3:38 pm | July 13, 2018

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের সদর উপজেলার বেগুনটালে মাদক বিরোধী অভিযানকালে বন্ধুকযুদ্ধে মোঃ আফজাল (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় দুই র‌্যাব সদস্যও আহত হয়।

শুক্রবার ভোর ৫টার দিকে সদর উপজেলার বেগুনটাল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আফজাল ওই গ্রামের আব্দুল করিমের ছেলে।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর ৩নং কোম্পানী কমান্ডার মেজর রবিউল ইসলাম জানান, ভোর ৫টার দিকে সদর উপজেলার বেগুনটালের দিকে র‌্যাবের একটি টহল গাড়ি যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে সেখানে মাদক ব্যাবসায়ীরা বিক্রি করার জন্য একটি চালান ভাগ করছে এবং সেবন করছে। পরে সেখানে অভিযান চালায় র‌্যাব।

সে সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুরে। এতে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি, ২০০ বোতল ফেনসিডিল ও ১০৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত আফজালের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares