| |

ত্রিশালে মুক্তিযোদ্ধা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:38 am | July 13, 2018

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ত্রিশালে মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন মাস্টার হত্যার প্রতিবাদে বিক্ষোভ, মানববন্ধ ও প্রতিবাদ সমাবেশ করেছে ত্রিশাল,ভালুকা,ফুলবাড়ীয়া এবং গফরগাঁও উপজেলার চার শতাধিক মুক্তিযোদ্ধা।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড অফিসের সামনে হতে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে পৌর সভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড অফিসের সামনে এসে শেষ হয়।পরে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আনোয়ার হোসেন,সাবেক সহ কমান্ডার কামাল পাশা,জেলা সেক্টর কমান্ডের সাধারন সম্পাদক নুরুল ইসলাম মোমেন,উপজেলা কমান্ডের সাবেক আহবায়ক মোজাহিদ খান ভোলা,যুদ্ধ কালীন কমান্ডার হারুন অর রশিদ,উপজেলা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান,বীর মুক্তিযোদ্ধা হুরমুজ আলী,মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাস্টারের ছেলে আব্দুল্লাহ আল মামুন,মুক্তিযোদ্ধার সন্তান মাহবুবুর রহমান মিলন, অন্যন্যা নওরীন,নয়ন মন্ডল প্রমুখ।

উল্লেখ্য গত ৪জুলাই মুক্তিযোদ্ধা ও উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডেও আওয়ামী লীগ সভাপতি আঃ মতিন মাস্টারকে দুবৃত্তরা বাড়ির পাশে মৎস্য খামারে গলা কেটে হত্যা করে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!