| |

বিশ্ব জনসংখ্যা দিবসে ময়মনসিংহে পরিবার পরিকল্পনা কার্যালয়ের আলোচনা সভা

প্রকাশিতঃ 1:36 am | July 13, 2018

স্টাফ রিপোর্টার : বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ‘পরিকল্পিত পরিবার সুরক্ষিত মানবাধিকার’ প্রতিপাদ্যে নিয়ে গতকাল বুধবার (১১ জুলাই) সকালে ময়মনসিংহে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালীটি ময়মনসিংহ নগরীর টাউনহল চত্বর থেকে শুরু হয়ে সহড়ের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে জেলা পরিষদে এসে শেষ হয়। র‌্যালী শেষে জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ পরিবার পরিকল্পনা বিভাগীয় পরিচালক মোঃ আব্দুল আওয়াল, বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডাঃ আব্দুল গণি, সমাজ সেবা অধিদপ্তরের পরিচালক মোঃ হায়দর আলী, জেলা সিভিল সার্জন ডাঃ এ.কে.এম আঃ রব।

আলোচনা সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডাঃ আব্দুর রউফ। সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহফুজুর রহমান ও মেডিকেল অফিসার (মা ও শিশু স্বাস্থ্য) ডাঃ শামীমা আনিস এর সঞ্চালনা এবং ময়মনসিংহ পরিবার পরিকল্পনা অফিসের তত্বাবধায়ক এ.কে.এম মেজবাহ উদ্দিনের সহযোগীয়া আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ আতিকুজ্জামান সুমন, অঞ্জনা বেগম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শেখ মহিউদ্দিন আহমেদ, তৃণমূল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক খন্দকার ফারুক আহম্মেদ, ময়মনসিংহ পরিবার পরিকল্পনা অফিসের কর্মকর্তা/কর্মচারী, বিভিন্ন এনজিও প্রতিনিধি। আলোচনা শেষে ময়মনসিংহ জেলা উপজেলা, ইউনিয়ন স্বাস্থ্যকর্মীদেরকে বিশেষ অবদানের জন্য স্বীকৃত সরূপ ক্রেস্ট ও সনদ পত্র দেওয়া হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!