| |

ময়মনসিংহে সনাতন ধর্মালম্বী নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ প্রশাসনের মতবিনিময়

প্রকাশিতঃ 1:33 am | July 13, 2018

স্টাফ রিপোর্টার :  ১৪ জুলাই শনিবার সনাতন ধর্মালম্বী সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব শ্রী শী জগন্নাথ দেবের রথযাত্রা। এদিন অপারহ্ন ৩ টায় দেবের রথরোহন ও বিকাল সাড়ে ৩ টায় রথটান। আগামী ২২ জুলাই রোববার (৫ শ্রাবণ) অনুষ্ঠিত হবে ওল্টো রথযাত্র।

এ উপলক্ষ্যে ময়মনসিংহের গন্ধ বনিক সম্প্রদায়ের উদ্যোগে শ্রী শী রঘুনাথ জিউর আখড়া প্রাঙ্গণে ৯ দিন ব্যাপী অনুষ্ঠান মালার আয়োজন করা হয়েছে। অপরদিকে ব্রহ্মপুত্র নদের তীর বীণপাড়া শ্রী শ্রী রাধামাধব মন্দিরের ইস্কন এর উদ্যোগেও ৯দিন ব্যাপী অনুষ্ঠানমালা আয়োজন করা হয়।

এই রথযাত্রা উৎসব সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সনাতন ধর্মীয় ও জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দদের নিয়ে পুলিশ প্রশাসনের এক মত বিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময়ে উপস্থিত ছিলেন, এডভোকেট বিকাশ রায়, এডভোকেট রাখাল চন্দ্র সরকার, শ্রী শংকর সাহা, উত্তম চক্রবর্তী রকেট, অতিঃ পুলিশ সুপার জয়িতা শিল্পী, অতিঃ পুলিশ সুপার আল-আমিন, ইন্সপেক্টর (তদন্ত) শাকের, ইন্সপেক্টর কাদের খানসহ সার্বিক নিরাপত্তা ও শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ প্রশাসন কঠোর ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত গৃহীত হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।